চাঁদপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেছেন স্ত্রী!

সুজন পোদ্দার :
জয়নাল আবদীন (২৫) নামের দুই সন্তানের জনকের পুরুষাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী রুপিয়া বেগম। আশঙ্কাজনক অবস্থায় জয়নালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ১০১নং ওয়ার্ডের ৭নং রুমে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুরের কচুয়া উপজেলার চাঁনপাড়া গ্রামের তাজউদ্দিন হাজী বাড়িতে গত সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জয়নালের বড় ভাই আব্দুল মতিন বাদী হয়ে মঙ্গলবার রাতে কচুয়া থানায় একটি মামলা দায়ের করলে রুপিয়া বেগমকে আটক করে বুধবার জেলহাজতে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানান, জয়নাল আবদীন তার স্ত্রীর প্রতি বেশি আসক্ত ছিল। বিয়ের পর তার স্ত্রীকে চোখের সামনে আড়াল হতে দেননি তিনি। এ নিয়ে দু’জনের মধ্যে মতবিরোধ ছিল। ঘটনার দিন রাতে তারা স্বামী-স্ত্রী উভয়ে ঘুমিয়ে পড়লে রাত সাড়ে ১০টার দিকে স্ত্রী রুপিয়া বেগম তার স্বামীর পুরুষাঙ্গ ধারালো ব্যালেট দিয়ে কেটে ফেলে। এ সময় তার ডাক চিৎকারে পরিবারের সদস্যরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জয়নালের বড় ভাই আব্দুল মতিন জানান, প্রায় ৯ বছর পূর্বে কচুয়ার চানঁপাড়া গ্রামের আব্দুল মালেকের পুত্র জয়নাল আবদীনের সাথে পাশ্ববর্তী দাউদকান্দি উপজেলার ভবানীপুর গ্রামের লাল মিয়ার মেয়ে রুপিয়া বেগমের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে ১ কন্যা ও ১ পুত্র সন্তান রয়েছে।

এ ঘটনায় এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে। এদিকে স্থানীয় এলাকাবাসী অভিযুক্ত ওই নারীর রুপিয়া বেগমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

কচুয়া থানার ওসি মোহাম্মদ ইব্রাহিম বলেন, এ ঘটনা ভুক্তভোগীর ভাই মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)