চাঁদপুরে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

খালেকুজ্জামান শামীম/জহিরুল ইসলাম জয় :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুলে ঘরের ভেতর উত্তম বর্মণ (৬২) ও তার স্ত্রী কাজলী রাণী বর্মণের (৫৫) লাশ পাওয়া গেছে।শুক্রবার সকালে হাত-পা বাঁধা অবস্থায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম। হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের উত্তর বড়কূল গ্রামের পাইন্না বাড়িতে এ ঘটনা ঘটে। বিবস্ত্র অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী শমিতা সাহা জানান, সকালে আমি তাদের ঘরের পাশে ফুল তুলতে আসি। তখন ঘরের দরজা খোলা দেখে ডাকাডাকি করি। কিন্তু কোন সাড়া না পেয়ে ঘরে ডুকে তাদের হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে ডাকচিৎকার করি। পরে লোকজন এসে স্থানীয় ইউপি সদস্য আতিক উল্যাহকে অবহিত করে।

ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান জানান, আমি খবর পেয়ে সাথে সাথে বিষয়টি পুলিশকে অবহিত করি। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি।

মৃত উত্তম বর্মনের বড় মেয়ে রীনা রানী বর্মন জানান, তারা দুই বোন। তাদের কোন ভাই নেই। তাদের বাবা-মা গরীব মানুষ। মানুষের বাড়িতে কাজ করে সংসার চালাতো। তাদের কোন শত্রু নাই। খবর পেয়ে বাবার বাড়ি এসে দেখে বাবা-মায়ের এই অবস্থা। তারা তাদের বাবা-মায়ের হত্যার বিচার দাবি করেছে।

ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব জানান, এলাকায় চোর-ডাকাতির ঘটনা বেড়ে চলছে। চুরি বা ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

এদিকে সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ) পঙ্কজ কুমার দেবনাথ, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি এনামুল হক চৌধুরী, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম ঘটনাস্থলে আসেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক দ্বন্দ্বে স্বামী-স্ত্রীকে হত্যা করা হয়েছে। তারা মূলত ভাড়া বাড়িতে থাকতেন। তাদেরকে হাত-পা বেঁধে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার করে দুর্বৃত্তরা। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের খুব সহসাই গ্রেফতার করা হবে। ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি পিবিআই তদন্ত করছে।

হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছি। লাশ উদ্ধারের কার্যক্রম ও সুরুতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, উত্তম বর্মন প্রায় ৫০ বছর আগে লাকসাম থেকে হাজীগঞ্জের বড়কুল শ্বশুর বাড়িতে চলে আসে। দীর্ঘদিন থেকে তারা এ এলাকায় বসবাস করছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোন এক সময়ে উত্তর বড়কূল গ্রামের পাইন্না বাড়ির (কালা শিকদার বাড়ি) দুলাল সাহার ঘরে জানালা কেটে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)