চাঁদপুরে ২ শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

শরীফুল ইসলাম :
চাঁদপুরের হাজীগঞ্জে প্রথম শ্রেণি ও তৃতীয় শ্রেণিতে পড়ুয়া দুই শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার রাতে থানায় ২টি পৃথক মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। পরে রোববার রাতে অভিযুক্ত খলিলুর রহমান (৪৯) আটক করা হয়।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, ধর্ষণের শিকার দুই শিশু কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের কালোচোঁ গ্রামের সেকান্দার আলী বাড়ির স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণি ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয় বন্ধ থাকায় শিশুরা বাড়িতেই ছিল। এ সুযোগো বাড়ির মুরব্বি মো. খলিলুর রহমান গত ১ অক্টোবর তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ৮ বছর বয়সি শিশুকে স্থানীয় কবরস্থানে ভয়ভীতি প্রদর্শন করে ধর্ষণ করে।

এদিকে গত ৭ অক্টোবর একই বাড়ির প্রথম শ্রেণিতে পড়ুয়া ৭ বছর বয়সি শিশুকে বাড়ির পাশের বাগানের ঝোঁপে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানানো হয়। পরে চেয়ারম্যানের পরামর্শে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামীকে আটক করে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, হাজীগঞ্জ থানায় দুই নির্যাতিত শিশুর মা মামলা দায়ের করেছে। শিশুদের মেডিকেল রিপোর্টের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একজন আটক রয়েছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)