চাঁদপুরে ৪৪টি নমুনার ১টি করোনা পজেটিভ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার ৪৪টি নমুনা টেস্টের মধ্যে ১টি রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্ত ব্যক্তি মতলব দক্ষিন উপজেলার। একই দিনে করোনা থেকে মুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৫জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, মতলব দক্ষিণের ২জন ও শাহরাস্তির ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৩১৬জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৭জন। সুস্থ হয়েছেন ২১২৮জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১১১জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, বুধবার (৭ অক্টোবর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৪৪টি রিপোর্ট আসে। এর মধ্যে ১টি রিপোর্ট করোনা করোনা পজেটিভ। বাকী ৪৩টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩১৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৩৬জন, ফরিদগঞ্জে ২৬০জন, মতলব দক্ষিণে ২৬২জন, শাহরাস্তিতে ২২৭জন, হাজীগঞ্জে ১৯৯জন, মতলব উত্তরে ১৯৫জন, হাইমচরে ১৫২জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন