বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী : মেয়র প্রার্থী অ্যাড. জুয়েল

শরীফুল ইসলাম :
ঐতিহ্য, বাণিজ্য ও পর্যটননির্ভর নান্দনিক চাঁদপুর গড়ার প্রত্যয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর শহরের নতুনবাজারস্থ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপুর সভাপতিত্বে নির্বাচনী ইশতেহার পাঠ করেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রর্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এ সময় মেয়র প্রার্থী অ্যাড. জুয়েল বিভিন্ন প্রসঙ্গ তুলে ধরে বক্তব্যে বলেন, আমার নির্বাচনী কার্যক্রমে অনেক স্থানেই আমার ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে। তারপরও আমি নির্বাচনী কার্যক্রম সুষ্ঠু রাখতে কিছুই বলছি না। বরং আমি নির্বাচনী কাজে বিএনপি কার্যালয়সহ বিভিন্ন স্থান থেকে আমার ব্যানার ফেস্টুন নামিয়ে ফেলেছি।

আমি সর্বদা চেয়েছি চাঁদপুর পৌরসভা নির্বাচন একটি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। চাঁদপুর পৌরসভা নির্বাচনে কোনোরূপ সহিংসতা ঘটেনি। আমি সব সময় সকলকে সহযোগিতা করার চেষ্টা করেছি। পৌরবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আমি চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

তিনি আরো বলেন, চাঁদপুর সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ম্যুরাল তৈরি করা হয়েছে। যা সারাদেশের মধ্যে অন্যতম। নতুন করে মনে হয় না আর বঙ্গবন্ধুর ম্যুরাল করা লাগবে। চাঁদপুর পৌরসভায় আধুনিক ডাম্পিং ও বর্জ্য ব্যবস্থাপনা করা হবে। ইশতেহার মানে এই নয় যে, ইশতেহার বাইরে কোন কাজ করা যাবে না। আমি ইশতেহারের বাইরেও ব্যাপক কাজ করবো।

বর্তমানে চাঁদপুর পৌরসভায় ২৫ কোটি টাকা বিদুৎ বিল এবং বেতন বকেয়া রয়েছে। এর মধ্যে পৌরসভার দায়িত্ব পালন করাটা কঠিন। তারপরও আমি নির্বাচিত হলে চাঁদপুর পৌরসভা হবে একটি আত্মনির্ভরশীল উন্নয়নশীল পৌরসভা।

ইশতেহারের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাঈম পাটওয়ারী দুলাল। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এ এইচ আহসান উল্লাহ, সাবেক সভাপতি কাজী শাহাদাত, জালাল চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ আব্দুল আউয়াল রুবেল, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, এটিএন বাংলার জেলা প্রতিনিধি প্রার্থনাথ চক্রবর্তী, চাঁদপুর প্রেসক্লাব সদস্য দেলোয়ার হোসেন, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ।

নির্বাচনি ইশতেহারে যা উল্লেখ যোগ্য বিষয় রয়েছে : ঐতিহ্য সমৃদ্ধ বাণিজ্যিক চাঁদপুর, চাঁদপুরের সম্ভাবনাময় পর্যটন, নান্দনিক চাঁদপুর, নাগরিক সুবিধাসহ বিবিন্ন গুরুত্বপূর্ণ ইশতেহার তুলে ধরেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, শাহির হোসেন পাটোয়ারী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন-অর-রশিদ সাগর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগন্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর প্রেসক্লাব সাবেক সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)