চাঁদপুর‌ে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ : স্বামী ও ভাবী আটক

সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়া উপজেলার করইশ গ্রামে বুধবার রাতে সীমা আক্তার (২১) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী নাছির উদ্দিন ও ভাবী খালেদা আক্তারকে আটক করা হয়েছে।

সীমা আক্তারের মা বিলকিছ আক্তার বাদী হয়ে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে (মামলা নং-১৮)। মামলায় উল্লেখ করা হয়, করইশ গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে নাছির উদ্দিনের সাথে প্রায় দুই বছর পূর্বে সামাজিকভাবে সীমার বিয়ে হয়।

সম্প্রতি স্বামী নাছির উদ্দিন তার বড় ভাই শেখ ফরিদের স্ত্রী খালেদা বেগমের (৩০) সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এ পরকিয়ায় বাধা দেওয়ায় নাছির উদ্দিন সীমাকে নির্যাতন করে আসে। এ নিয়ে এলাকায় কয়েক বার শালিস বৈঠক বসে।

১৭ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় নাছির উদ্দিন খালেদা আক্তারের সাথে আপত্তিকর আচরণ করলে সীমা তা দেখে প্রতিবাদ জানালে নাছির উদ্দিন ও খালেদা সীমাকে মারধর, কিল ঘুষি লাথি মারে। এক পর্য়ায়ে তারা সীমা আক্তারের গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলেও মামলায় অভিযোগ করা হয়েছ। অভিযোগে আরো বলা হয়, হত্যার পর সীমা আক্তারে গলায় রশি দিয়ে নাছির উদ্দিনের বসতঘরে আড়ার সাথে ঝুলিয়ে রাখে। সীমা তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল।

কচুয়ার থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, মামলার আসামী হিসেবে সীমা আক্তারের স্বামী নাছির উদ্দিন ও তার বড় ভাবী খালেদা আক্তারকে আটক করে কোর্টে সোপর্দ করার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)