চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন : আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ইউসুফ গাজীর মনোনয়নপত্র দাখিল

শাওন পাটওয়ারী :
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী মনোনয়ন পত্র জমা দিয়েছেন । বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) তিনি জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন।

তার মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা প্রশাসক কামরুল হাসান, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন।

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ইউসুফ গাজী সাংবাদিকদের বলেন, আমি দলীয় মনোনয়ন পেয়ে চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে নেমেছি। আমি আপনাদের সকলের দোয়া কামনা করছি। আমি আশা করি আপনারা সাংবাদিকরা আমার পক্ষে আছেন। আপনারা ভোটার না হয়ে ও আমার জন্য ছুটে এসেছেন। আসন্ন জেলা পরিষদ নির্বাচন উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হবে। আপনারা আপনাদের স্থান থেকে আমার জন্য ভোট চাইবেন। সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

এ সময় উপস্হিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাড. মুজিবুর রহমান ভূঁইয়া, কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সদর উপজেলার পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলসহ দলীয় নেতা-কর্মীরা।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)