চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নয়া সভাপতি হেলাল, সম্পাদক জুয়েল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের ৩ বছর মেয়াদী কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। শুক্রবার (৩০ জুলাই) এই কমিটির অনুমোদন দেওয়া হয়। নবগঠিত কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল। তারা দু’জনই জেলা ছাত্রলীগের সাবেক নেতা। কমিটির ৫৫ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জা প্রদানের নির্দেশ প্রদান করা হয়েছে।

নবঘোষিত কমিটির সহ-সভাপতি যথাক্রমে অ্যাডভোকেট হাবিবুর রহমান লিটু, জাহাঙ্গীর হোসেন বেপারী, জাহিদুর রহমান জাহিদ, রহমত উল্লাহ বারী চৌধুরী, অ্যাডভোকেট আতাউর রহমান পাটওয়ারী, জসিম উদ্দিন রাসেল, মো. মাঈনুদ্দিন আরিফ সুমন, শরিফ উল্লাহ সরকার, ফারুক হোসেন ভূঁইয়া।

যুগ্ম সম্পাদক এস এম কাউছার উল আলম (কামরুল) ও মাসুদুর রহমান পরান। সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ ও পিন্টু সাহা (কাউন্সিলর)। প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না। গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মো. আসাদুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর কবির নিবিড়।

শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুজন চন্দ্র দে, সমাজকল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন রতন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শরীফ হোসেন উজ্জল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গনি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত জুয়েল।

সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইফতেকার আহমেদ মিসল, কৃষি বিষয়ক সম্পাদক সুজন ইসলাম, ধর্ম সম্পাদক মারুফ আনাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. ইব্রাহিম খান ইবু, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়খ সম্পাদক শফিকুর রহমান গাজী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল মবিন জনি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাকিল চৌধুরী, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম শাওন।

সদস্য যথাক্রমে বিপুল মজুমদার জয়, আবু সায়েম, মো. রাইসুল শুভ্র, মো. জাকির হোসেন, মেজবা উদ্দিন সুমন, আসাদুজ্জামান সোহাগ গাজী, মো. মনির হোসেন, আকতার হোসেন, হুমায়ুন হাওলাদার, কার্ত্তিক চন্দ্র রায়, আল আমিন পাটোয়ারী, রুবেল হোসেন, ইফতেখার হারুন, আরিফ ব্যাপারি, মাহিন মজুমদার, মো. হোসেন বাতাস, ফয়সাল সিকদার, শুভাশিষ ঘোষ শ্রীগুরু।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)