চাঁদপুর শহরে অটোরিকশা চালাতে গিয়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে অটোরিকশা চালাতে গিয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার দক্ষিণ গুনরাজদী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আফিফ (৫) ওই এলাকার হারিস সরদারের ছেলে।

স্থানীয়রা জানায়, চালক ভুলকরে চাবি অন করে অটোরিকশার রাস্তার পাশে রেখে যান। পরে আফিফ সেই অটোরিকশা চালানোর চেষ্টা করলে দেয়ালের সাথে ধাক্কা লেগে উল্টে যায়।

পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে জানান। এদিকে শিশু আফিফের মত্যুর খবরে মা-বাবার কান্নায় পুরো হাসপাতাল এলাকা ভারী হয়ে উঠে।

স্থানীয় বাসিন্দা নিবির জানান, দক্ষিণ গুনরাজদী প্রাইয় আমার ছেলেসহ আফিফ খেলাধুলা করে। অটোরিকশার চালক চাবি রেখে যাওয়ায় এমন দুর্ঘটনা ঘটেছে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. সাগর মজুমদার জানান, আফিফ নামের শিশুটি হাসপাতালে আনার পূর্বেই মৃত্যু হয়েছে। তার মাথায় আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে, যার কারণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, পুলিশকে অবগত না করেই হাসপাতাল থেকে শিশুটিকে তার পরিবার নিয়ে গেছেন।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)