চাঁদপুর সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ৬জনের মৃত্যু : ২ দিনে ১২জন

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর সরকারি জেনালের (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৬জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১জন করোনায় আক্রান্ত ছিলেন। ৩জনের নমুনা পরীক্ষার রিপোর্ট অপেক্ষায়। বাকী ২জনের নমুনা সংগ্রহ করা হয়নি। তবে করোনার উপসর্গে ভুগছিলেন। শনিবার  বিকেল থেকে রোববার বিকেল পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে। এ নিয়ে গত ২ দিনে সদর হাসপাতালেই ১২জন মারা গেছেন।

সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, মতলব উত্তর শ্যামনগর গ্রামের শিরিন (৫০) শনিবার দুপুর আড়াইটায় সন্ধ্যা চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইলোশন ওয়ার্ডে ভর্তি হন। বিকেল ৩টা ১৯ মিনিটের দিকে তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

ওই উপজেলার নয়াকান্দি এলাকার জাহানারা (৬০) গত ২৩ জুলাই সন্ধ্যায় সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শনিবার (২৪ জুলাই) রাত ৯টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

একই উপজেলার ঘিলাতলী এলাকার তাহেরা বেগম (৭০) শনিবার সন্ধ্যায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। রাত ৯টার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে হাইমচর উপজেলার দ: আলগী এলাকার ফাতেমা বেগম (৮৫) শনিবার সন্ধ্যায় সদর হাসপাতালে ভর্তি হন। রোববার সকাল ৮টার দিকে তিনি মারা যান।

অন্যদিকে চাঁদপুর শহরের গুনরাজদী এলাকার তাজুল ইসলাম (৩৬) গত ২২ জুলাই সন্ধ্যায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর ৪টা ৫০ মিনিটের দিকে তিনি মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

  • এছাড়া পুরানবাজার এলাকার সফিকুল ইসলামকে  (৬০) রোববার দুপুর আড়াইটার দিকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসলে ১০ মিনিটের মধ্যে তার মৃত্যু হয়।
শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)