চাঁদপুর সদর হাসপাতাল থেকে ৪ দালালকে আটক

শরীফুল ইসলাম :
গ্রামাঞ্চল থেকে চিকিৎসা সেবা নিতে আসা সহজ সরল রোগীদেরকে বিভিন্নভাবে হয়রানী করার কারণে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতাল থেকে মো. মাসুদ (২৬), সবুজ (২২), দীপ দে (২৩) ও হৃদয় দাস (২৫) নামের ৪ দালালকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ জুন) দুপুর ১২টার দিকে তাদেরকে সদর হাসপাতাল থেকে আটক করেন চাঁদপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মেহরাজ মাহমুদ।

আটককৃত মাসুদ শহরের পুরান বাজার পশ্চিম শ্রীরামদী মৃত মিরাজ বেপারীর ছেলে, সবুজ শহরের কোড়ালিয়া রোডের মো. দুলালের ছেলে, দীপ শহরের ঘোষপাড়ার বিষু দের ছেলে এবং হৃদয় পুরানবাজার মেরকাটিজ রোডের কানাই দাসের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিদিন সকালে শত শত রোগী আসে হাসপাতালের আউটডোরে চিকিৎসা সেবা ও ঔষধ নেয়ার জন্য। রোগীরা যখন লাইনে দাঁড়িয়ে থাকেন টিকিট কিংবা ঔষধ নেয়ার জন্য তখনই তারা গিয়ে সিরিয়াল ছাড়া আগে টিকিট এবং ঔষধ নিয়ে দিবেন বলে টাকা নেন।

আবার যারা চিকিৎসকের পরামর্শ নিয়ে চেম্বার থেকে বের হন, তখন তাদেরকে এক রকম জোর করে নিয়ে যান হাসপাতালের সামনে থাকা বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে। যে ডায়াগনস্টিক সেন্টারগুলোর দালাল হিসেবে তারা কাজ করেন।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)