দৈনিক চাঁদপুর প্রবাহের নিয়মিত প্রকাশনার ২০ বছর পূর্ণ

নিজস্ব প্রতিবেদক :
ছাপা পত্রিকা ও অনলাইন ভার্সন মিলে চাঁদপুরের শীর্ষস্থানীয় দৈনিক ‌’চাঁদপুর প্রবাহ’ প্রবাহ পত্রিকা নিয়মিত প্রকাশনার ২০ বছর পূর্ণ করেছে আজ। ২০০১ সালের ১৫ জুন আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছিল পত্রিকাটি। প্রকাশনার দুই দশকে পত্রিকাটি অগণিত পাঠক, শুভানুধ্যায়ী তথা জেলাবাসীর আস্থা, ভালোবাসায় পাঠকপ্রিয় গণমাধ্যমে পরিণত হয়েছে।

পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা বলেন, মফস্বল শহর থেকে একটি দৈনিকের ২০ বছর ধরে নিরবচ্ছিন্ন প্রকাশনা অনেক বড় চ্যালেঞ্জ। চাঁদপুরবাসীর সহযোগিতায় আমরা সেই মোকাবেলার পাশাপাশি চাঁদপুর প্রবাহ আজ সব শ্রেণির পাঠকের প্রিয় পত্রিকা। পাঠকের এই আস্থা, সমর্থন, সহযোগিতা আমাদের সবচেয়ে বড় প্রাপ্তি। এই প্রাপ্তির দিনেই আমরা গভীর শ্রদ্ধায় স্মরণ করছে পত্রিকার প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব একেএম শফিক উল্যা সরকার, সাবেক সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদুল আলমসহ চাঁদপুর প্রবাহের সকল মৃত সাংবাদিক-কলাকুশলীদের।

সম্পাদক সাজেদুল হোসেন চৌধুরী (দিপু) বলেন, আমরা সর্বদা চেষ্টা করেছি চাঁদপুর প্রবাহকে সর্বমহলে গ্রহণযোগ্য, বিশ্বাসযোগ্য ও পাঠকপ্রিয় করতে। বিশেষ করে মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে। ২০ বছরের নিরবচ্ছিন্ন প্রকাশনা ও পাঠকপ্রিয়তায় শীর্ষস্থানে অবস্থান করায় আমরা পাঠকদের প্রতি কৃতজ্ঞ। তাঁদের আস্থা-সমর্থন নিয়েই আমরা আগামীর পথ চলতে চাই।

চাঁদপুর প্রবাহের প্রকাশক নিলুফা আক্তার বলেন, চাঁদপুরবাসীর অকুণ্ঠ সমর্থন, সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আমরা ২০ বছর অতিক্রম করে ২১ বছরে পদার্পণ করতে যাচ্ছি। চাঁদপুর প্রবাহের আজকের এই অবস্থানে আসার ক্ষেত্রে আমাদের পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী ও সাংবাদিক-কলাকুশলীদের অবদান অনস্বীকার্য। আগামী দিনের পথচলায় আমরা সবার সহযোগিতা আরো বেশি মাত্রায় প্রত্যাশা করি।

শেয়ার করুন

মন্তব্য করুন