পিতার লাশ দাফনের পর বিয়ে করলো ছেলে!

নিজস্ব প্রতিনিধি :
ছেলেকে বিয়ে করাতে গিয়ে লাশ হলো বাবা। বাবার লাশ দাফনের পর বিয়ে করে নববধূ নিয়ে ঘরে উঠলো ছেলে। চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামে শুক্রবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উত্তর নাগদা গ্রামের আবুল বকাউলের ছেলে রুবেল বকাউলের (কাতার প্রবাসী) সাথে একই গ্রামের মজিব প্রধানের মেয়ের সাথে বিয়ের দিন ধার্য্য করা হয় শুক্রবার। ছেলের বিয়ের বাজার করতে নাগদা নিজ বাড়ির নিকট থেকে একটি অটোবাইকে করে মতলব বাজারের উদ্দেশ্য রওয়ানা হন পিতা আবুল খায়ের। দগরপুর এলাকায় যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের মুখোমুখি সংঘর্ষে অটোবাইকে থাকা আবুল খায়ের বকাউল ছিটকে নসিমনের নিচে পড়ে যান।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে গেলে ওইদিন চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে তার পরিবারের লোকজন এসে আবুল খায়ের বকাউলের লাশ নিজ বাড়িতে নিয়ে দাফন করেন। এদিকে লাশ দাফন করার পর সন্ধ্যার মধ্যেই ছেলে রুবেল বকাউল বাবার পছন্দ করা মেয়েকে বিয়ে করে ঘরে তুলেন।

এ ব্যাপারে প্রতিবেশী জিলানী তালুকদার বলেন, পূূর্ব নির্ধারিত দিন-তারিখ হওয়ায় পরিবারের সিদ্ধান্তে বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

দুর্ঘটনার বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, বিষয়টি কেউ থানা পুলিশকে অবহিত করেনি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)