মতলবে প্রবেশের ৬টি প্রবেশপথেই তাপমাত্রা পরিমাপ

নিজস্ব প্রতিনিধি :
মতলব পৌর এলাকার কলাদীস্থ মতলব বাজার এলাকায় করোনা মহামারী আকার ধারণ করতে শুরু করেছে। উপজেলায় বুধবার পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছে ৫৬জন। এ পর্যন্ত কলাদী গ্রামে ৪২জনের করোনা শনাক্ত হয়েছে। ৪২টি বাসা লকডাউন করা হয়েছে।

লকডাউনকৃত বাসাগুলোতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক ও মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন খাদ্য ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছি দিয়েছেন। করোনা প্রতিরোধে একঝাঁক তরুণ মাঠে কাজ করছে।

মতলব উপজেলা সদর তথা মতলব শহরের ৬টি প্রবেশপথে তাপমাত্রা পরিমাপ করে অফিস ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী এবং জনসাধারণকে বাজারে প্রবেশ করতে অনুমতি দেওয়া হচ্ছে।

৬টি প্রবেশপথ হচ্ছে- ১নং ব্রিজ, টিএন্ডটি মোড়, ম্যাক্সি স্ট্র্যান্ড, বাইশপুর স্টিল ব্রিজ, নুরু চেয়ারম্যান ঘাট ও হাসপাতাল রোড। স্বেচ্ছায় একঝাঁক তরুণ যুবক বিভিন্ন প্রবেশপথগুলোতে কাজ করছে।

স্বেচ্ছাসেবীরা হচ্ছে- মোঃ বদিউল আলম বাবু, মোঃ ওয়াসিম প্রধান, সুমন হোসেন, চয়ন ঘোষ, ইমন সরকার, রাকিবুল ইসলাম রাফিম, সোহাগ হোসেন, মুরাদ হোসেন নাফি, ফরহাদ, ফয়সাল, তানভির হোসেন, নাইম হোসেন, আশ্রাফুল জাহান শাওলিন, হাবীব তালুকদার, মহিন, উদয়, নজরুল ইসলাম, শাহরিয়ার, তারিকুল ইসলাম। পথচারীদেরকে এরা মাস্ক ব্যবহার নিশ্চিত করন, তাপমাত্রা পরিমাপ, সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য জনসচেতনতা সৃষ্টি করছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)