সুজন চাঁদপুর জেলা কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

ভালো মানুষরা বিচ্ছিন্ন থাকায় মন্দ মানুষগুলো দাপট দেখায় : ড. বদিউল আলম মজুমদার

নিজস্ব প্রতিবেদক
সুশাসনের জন্য নাগরিক (সুজন) চাঁদপুর জেলা কমিটির ভাচুয়াল সভা বুধবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। জুম অ্যাপসের মাধ্যমে এই সভায় সুজনের জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজন-এর কেন্দ্রীয় কমিটির সম্পাদক ড. বদিউল আলম মজুমদার। বিশেষ অতিথি ছিলেন সুজন-এর কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী দিলীপ কুমার সরকার। সভাটি সমন্বয় করেন সুজনের কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী তৌফিক জিল্লুর রহমান।

সুজন চাঁদপুর জেলা কমিটির সভাপতি গোলাম কিবরিয়া জীবনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি জসিম উদ্দিন শেখ ও শরীফ চৌধুরী, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সহ-সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পাঠান, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ ফেরদৌস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাসুদ আলম, দপ্তর সম্পাদক জাহিদুল হক মিলন, কার্যকরী কমিটির সদস্য জি এম শাহীন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ড. বদিউল আলম মজুমদার বলেন, প্রতিটি সমাজেই অধিকাংশ মানুষ ভালো। খারাপ মানুষের সংখ্যা সীমিত। কিন্তু খারাপ মানুষগুলো সংগঠিত। আর ভালো মানুষগুলো বিচ্ছিন্ন। ভালো মানুষরা বিচ্ছিন্ন থাকায় মন্দ মানুষগুলো দাপট দেখায়। তাই ভালো মানুষগুলো ঐক্যবদ্ধ হলেই সমাজ, রাষ্ট্র ও গোটা বিশ্ব ভালো হতে বাধ্য।

তিনি বলেন, সুজন মানুষকে সচেতন করা ও ভালো মানুষদের ঐক্যবদ্ধ রাখার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, সুজন মনে করে একমাত্র রাজনৈতিক প্রক্রিয়ার মধ্য দিয়েই দেশে প্রতিষ্ঠিত হতে পারে গণতন্ত্র, উন্নয়ন ও সুশাসন। আর এ জন্য প্রয়োজন সুস্থ ধারার আদর্শভিত্তিক-কল্যাণমুখী রাজনীতি।

শেয়ার করুন

মন্তব্য করুন