১৫নং ওয়ার্ডে মেয়র প্রার্থী আক্তার মাঝির দিনব্যাপী গণসংযোগ

শাওন পাটওয়ারী :
আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর শহরের ১৫নং ওয়ার্ডে বিএনপি’ও মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে ১৫নং ওয়ার্ডের ব্যাংক কলোনী, উত্তর জিটি রোড, চেয়ারম্যান ঘাট, ষোলঘর, বিটি রোড, পাকা মসজিদ, টেকনিক্যাল এলাকায় বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি ধানের শীষ মার্কা নিয়ে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগ ও পথসভায় বিএনপি’র পৌর মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি বিভিন্ন পথসভায় বলেন, ১৫নং ওয়ার্ড শহরের গুরুত্বপূর্ণ এলাকা, এ এলাকার জনগণের জীবনমান আধুনিকায়ন করতে আমার গুরুত্বপূর্ণ প্রচেষ্টাটা থাকবে। আপনারা ১০ তারিখ ভোটকেন্দ্রে যাবেন, ধানের শীষ মার্কায় ভোট দিয়ে জনগণের মুক্তি ও কাঙ্খিত উন্নয়নের লক্ষ্যে আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করবেন। আপনাদের ভোটে আমি মেয়র নির্বাচিত হলে আমি আপনাদেরকে সাথে নিয়ে চাঁদপুর পৌরসভাকে দুর্নীতিমুক্ত একটি উন্নত পৌরসভা হিসেবে গড়ে তুলবো।

তিনি বলেন, জনগণের ভোটাধিকার আপনাদের নিজেদেরই ফিরিয়ে আনতে হবে। আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন। আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে। ধানের শীষে ভোট প্রয়োগের মাধ্যমে এ সরকারের সকল জুলুমের জবাব দিতে হবে।

তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভুলে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। এ নির্বাচনে অংশগ্রহণ করছি, কারন আমরা এ সরকারের দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলনে আছি। ভোট বিপ্লবের মাধ্যমে এ সরকারকে সমোচিত জবাব দিতে হবে।

বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ ও পথসভা উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী মনির হোসেন মিজি, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম কাজী জুয়েল, শহর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হিরন মাঝি, ১৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক রেজাউল করিম মানিক, ১৫নং ওয়ার্ড যুবদলের সভাপতি মু. আল আমিন খান, সাধারণ সম্পাদক ফারুক গাজী, ছাত্রদল নেতা জিয়াউর রহমান সোহাগ প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)