চাঁদপুরে নতুন ৫৫টি নমুনার সবগুলো করোনা নেগেটিভ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে মঙ্গলবার ৫৫টি নমুনা টেস্টের সবগুলোর রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। অর্থাৎ এদের মধ্যে কারো করোনা শনাক্ত হয়নি। চাঁদপুরে দীর্ঘদিন পর করোনা রোগী শনাক্ত না হওয়ার সুখবর মিলেছে এদিন। একই দিনে করোনা থেকে মুক্ত তথা সুস্থ ঘোষণাও করা হয়েছে ৫জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, মতলব দক্ষিণের ২জন ও শাহরাস্তির ১জন রয়েছেন।

এর ফলে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ২২৯০জন অপরিবর্তিত রয়েছে। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৭জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৫৫টি রিপোর্ট আসে। সবগুলো রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২২৯০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯২৬জন, ফরিদগঞ্জে ২৬০জন, মতলব দক্ষিণে ২৫৩জন, শাহরাস্তিতে ২২৫জন, হাজীগঞ্জে ১৯৭জন, মতলব উত্তরে ১৯২জন, হাইমচরে ১৫২জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)