১নং ওয়ার্ডে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের ব্যাপক গণসংযোগ

শরীফুল ইসলাম :
আসন্ন চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল মঙ্গলবার পৌরসভার ১নং ওয়ার্ডের পুরাণবাজারে বিকেলে ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।কোহিনুর সিনেমা হল, হরিজন কলোনী ও নতুন রাস্তায় বৈঠক করেন তিনি।এর পূর্বে ১নং ওয়ার্ডের দুধ বাজারে উঠান বৈঠকে বক্তব্য রাখেন।

অ্যাড. জিল্লুর রহমান জুয়েল তার বক্তব্যে বলেন, চাঁদপুর পৌরসভায় এই প্রথম জাতীয় প্রতীকে নির্বাচন হচ্ছে। এ নির্বাচনে সরকারের কোনো কিছু হয় না। ইউসুফ গাজী সাহেব যেভাবে পৌরসভা চালিয়েছিলেন, আমিও সেভাবে চালাতে চাই। ইউসুফ গাজী চেয়ারম্যান হয়েছেন মাত্র ৪৩ বছর বয়সে। সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি আপা মন্ত্রী হয়েছিলেন ৪৩ বছর বয়সে। তিনি ছিলেন সফল পররাষ্ট্রমন্ত্রী। আমাকে বলে চেংরা পুলা চেয়ারম্যান প্রার্থী।

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতির সময় প্রায় ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা করেছি কিউআরসি’র মাধ্যমে। অনেক মা-বোন লাইনে দাঁড়িয়ে ঔষধ নিতে পারেনি আমি কিউআরসি’র মাধ্যমে তাদের সহায়তা করেছি। আপনাদের এলাকায় ড্রেনের সমস্যা, রাস্তা-ঘাটের সমস্যা রয়েছে। আমি নির্বাচিত হলে এসব সমস্যার সমাধান করবো।

তিনি বলেন, আমি আগেই প্রতিজ্ঞা করেছি আমি যা করতে পারবো তাই বলছি। আমার উপার্জিত অর্থ অবৈধভাবে উপার্জন করিনি। আমি নির্বাচিত হলে আমার বিরুদ্ধে যারা অপপ্রচার করে তাদের বিরুদ্ধে নির্বাচনের মাধ্যমে প্রতিহত করবো। আক্তার ভাই আমার প্রতিদ্বন্দ্বী না, সেই অপশক্তি আমার প্রতিদ্বন্দ্বী। আমার বাবার কর্মক্ষেত্র ছিল এই পুরাণবাজার। তাই পুরাণবাজারের সাথে আমার একটা সম্পর্ক রয়েছে।

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আলী মাঝি, ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ মালেক শেখ, মহিলা কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী রহমান, আসলাম গাজী, মধুসূদন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের আহ্বায়ক মোঃ নাছির খান, ১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা তাসলিমা বেগম।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)