চাঁদপুরে জেলা ছাত্রলীগ ও কিউআরসির যৌথ উদ্যোগে মশক নিধন স্প্রে

নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল প্রতিষ্ঠিত কিউআরসি ও চাঁদপুর জেলা ছাত্রলীগের যৌথ উদ্যোগে ৬নং ওয়ার্ডে মশক নিধন ঔষধ ছিটানোর কাজচাঁদপুরে জেলা ছাত্রলীগ ও কিউআরসির যৌথ উদ্যোগে মশক নিধন ঔষধ স্প্রে শুরু সম্পন্ন হয়।

শনিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত কালীবাড়ি প্লাটফর্ম, পালবাজার, চৌধুরী ঘাট, চাঁদপুর মডেল থানা, লেডি প্রতিমা বালিকা উচ্চ বিদ্যালয়, জোড়পুকুর পাড়, কাজী নজরুল ইসলাম সড়কসহ বিভিন্ন এলাকায় মশক নিধন ঔষধ ছিটানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন, কিউআরসি নির্বাহী পরিচালক মোঃ মেহেদী হাসান, টিম লিডার নাজমুল হাসান বাঁধন, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল রাফি, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সারওয়ার, কিউআরসি সদস্য মোঃ মাসুদ হোসেন, তানজির, শামিম, শেখ মোহাম্মদ।

চাঁদপুর শহরের গত কয়েক মাস ধরেই মশার প্রকোপ বৃদ্ধি পায়। মশার প্রকোপ বৃদ্ধি ঠেকাতে এগিয়ে আসলো চাঁদপুর জেলা ছাত্রলীগ ও কিউআরসি।

উল্লেখ্য, করোনা মহামারি রোধে শুরু থেকেই কাজ করছে কিউআরসি। গত ২৫ মার্চ থেকেই সংগঠনটি সার্বক্ষণিক সক্রিয় থেকে চাঁদপুর জেলার মানুষের পাশে দাঁড়িয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)