চাঁদপুরে মেয়েকে কুপিয়ে যাওয়ার পথে ভ্যানচাপায় পিতার মৃত্যু

কবির হোসেন মিজি :
নিজের মেয়েকে দা দিয়ে কোপ দিয়ে সরে যাওয়ার পথেই পিকআপভ্যানের নিচে চাপা পড়ে মোঃ শফিক পাটোয়ারী (৬৫) নামের মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (১২ডিসেম্বর) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া কাদির মুন্সির বাড়ির কাছে এ ঘটনা ঘটে। নিহত শফিক পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের মৈশাদী গ্রামের পাটোয়ারী বাড়ির বাসিন্দা।

ঘটনার বিবরণে জানা যায়, কয়েক বছর আগে নিহত শফিক পাটোয়ারীর মেয়ে ফরিদা বেগমের (২৮) বিয়ে হয় নয়ারহাট এলাকার চির্কা গ্রামের কাজী বাড়ির মোঃ নুরুজ্জামান খানের ছেলে আব্দুল কুদ্দুস এর সাথে । ঘটনার দিন মৃত শফিক পাটোয়ারী বেড়াতে গিয়ে তার মেয়ের বাড়িতে অবস্থান করছিলেন।

দুপুর ২টায় ফরিদা বেগম বাড়িতে বসেছিল এবং তার বাবা কোন কিছু না বলেই হটাৎ তার হাতে দা দিয়ে কোপ দেয় এবং সাথে সাথে সে স্থান ত্যাগ করে সিএনজি অটোরিকশা নিয়ে বের হয়ে যায়। যাওয়ায় পথে তিনি চলন্ত সিএনজি থেকে ঝাপ দেন। তাতে পেছনে থাকা পিকআপভ্যান চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ফরিদা বেগমের শ্বশুর মুহাম্মদ নুরুজ্জামান খান জানান, তিনি একজন মানসিক ভারসাম্যহীন ছিলেন। তাই তিনি এমন কাজ করেছেন।

ঘটনার বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোহাম্মদ শহীদ হোসেন জানান, আহত ফরিদা বেগমকে সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। আমরা জেনেছি মৃত শহীদ পাটোয়ারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। তবে পরিবারের পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন