অপহরণের ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার মিথ্যা ঘটনা সাজানোয় গ্রেফতার ৪ জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে অপহরণ ও ছিনতাইয়ের মিথ্যা ঘটনা সাজানোয় ৪জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সোমবার রাত সোয়া ৮টার দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- সাহাপুর এলাকার জান্নাত (১৯), নাদিয়া (১৫), মোঃ তারেক (১৯) ও আমেনা বেগম (২৩)।

পুলিশ জানায়, আটককৃত ৪জন ও পলাতক মোঃ রাব্বি (২০) সহ অজ্ঞাতনামা ২/৩জন পরস্পর যোগসাজশে পূর্ব শত্রুতার জেরে ষড়যন্ত্রপূর্বক বাবু (২০) কে ফাঁসানোর লক্ষ্যে অপহরণের ঘটনা জানায়। মূলত অপহরণের ঘটনা বিশ্বাসযোগ্য করার ১নং আসামি জান্নাত ও ২নং কিশোরী আসামি নাদিয়া গত ১ আগস্ট ৩নং আসামি মোঃ তারেক ও পলাতক ৫নং আসামি রাব্বির সাথে পরিকল্পনা মাফিক জান্নাত ও নাদিয়া গত ২ আগস্ট রাত সাড়ে ১২টায় নিজ ব্যবহৃত মোবাইল ঘরের সামনে ফেলে আসামি তারেকের সাথে মোটরসাইকেল যোগে রুপসায় আসে। এবং ৪নং আসামি আমেনা বেগমের ঘরে অবস্থান করে স্বর্ণের চেইন, কানের দুল, আংটি লুকিয়ে রেখে স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনা সাজায়।

২ আগস্ট সকাল সাড়ে ৬টায় অপহরণের সংবাদ পেয়ে থানা পুলিশ পুলিশ সুপারকে অবগত করে পুলিশ সুপারের নির্দেশনা মতে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেলের তত্ত্বাবধানে অপহরণের বিষয়ে ব্যাপক অনুসন্ধান করা হয়। তাৎক্ষণিকভাবে প্রযুক্তির ব্যবহার ও এস আই কুদ্দুস, এ এস আই হাসিব সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ভিকটিম, স্বর্ণালংকার উদ্ধার করে ।

উদ্ধারকতদের জিজ্ঞাসাবাদে এবং তাদের তথ্য মতে উক্ত ঘটনায় জড়িত অপরাপর আসামি গ্রেফতার করা হয়। আসামিদের অপরাধজনক ষড়যন্ত্র ও সহযোগিতার তথ্য প্রমান পাওয়ায় নিয়মিত মামলা রুজু করে মঙ্গলবার আদালতে প্রেরন করিলে ১নং আসামি জান্নাত (১৯) আদালতে দোষ স্বীকারপূর্বক ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)