আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়ার কাজ শুরু : জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের

কবির হোসেন মিজি :
চাঁদপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ জুন) বেলা ১২টায় চাঁদপুর হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের রাজনীতি এখন আগের মতো নেই। বাংলার শাসক পরিবর্তন করতে গেলে, মানুষ ঠিক মতো ভোট দিতে ভোট কেন্দ্রে যায়নি। দেশের জনগণের মালিকানা আজ ছিনতাই হয়ে গেছে। সেই ছিনতাই হওয়া অধিকার ফিরিয়ে দিতে ও দেশের শাসক পরিবর্তনের জন্য জাতীয় পার্টি দরকার।

জি এম কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়ার লক্ষ্যে তার দল কাজ শুরু করেছে। তবে কোনো দল বিশেষ করে আওয়ামী লীগ বা বিএনপির সাথে জোট করবে কিনা, তা পরিস্থিতি ও সময় বলে দেবে।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা, প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম জহির, প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার, প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ, জাতীয় পার্টির উপদেষ্টা ও চেয়ারম্যান শেরিফা কাদের, উপদেষ্টা জহিরুল আলম রুবেল, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, জাতীয় পার্টির চেয়ারম্যান উপদেষ্টা সাজ্জাদ রশিদ সুমন, সাবেক এমপি শহিদুল ইসলাম, সাবেক এমপি মাওলানা ইলিয়াস, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব বেলাল হোসেন প্রমুখ।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়ার সভাপতিত্বে ও
প্রাদেশিক সম্পাদক খোরশেদ আলম খুশু, যুগ্ম আহবায়ক প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর ও অ্যাডভোকেট লতিফ শেখের যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর পৌর জাতীয় পার্টির আহবায়ক শাহআলম মিজি, সদস্য সচিব ফেরদৌস খান, জেলা যুব সংহতির সদস্য সচিব হান্নান ঢালী, শহর ছাত্র সমাজের সদস্য সচিব শরীফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন জাকির হোসেন হিরু।

 

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।