কবির আহমেদ গাজীপুর কে এ এল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি

নিজস্ব প্রতিবেদক
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গাজীপুর কে এ এল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত হয়েছেন শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী কবির আহমেদ। তিনি প্রাক্তন সভাপতি হাসান আহমেদের স্থলাভিষিক্ত হয়েছেন। সম্প্রতি ম্যানেজিং কমিটির এক সভায় কবির আহমেদকে ম্যানেজিং কমিটির নতুন সভাপতি মনোনীত করা হয়। কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কমিটি অনুমোদন করেছে।

কবির আহমেদ দেশের বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী। তিনি পপুলার ইকুইটিজ লিমিটেড, পপুলার জুট মিলস লিমিটেড, পপুলার ফুড এন্ড এলাইড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, পপুলার জুট এক্সচেঞ্জ লিমিটেড, তেজগাঁও ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশান কোম্পানী লিমিটেড এবং পিপলস ইকুয়েটিজ কোম্পানী লিমিটেডের ব্যবস্থা ব্যবস্থাপনা পরিচালক।

এছাড়া তিনি পপুলার জুট এক্সচেঞ্জ লিমিটেড, পপুলার জুট মিলস লিমিটেড, পপুলার ফুড এন্ড এলাইড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কুমিল্লা ফুড এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, তেজগাঁও ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশান কোম্পানী লিমিটেড, পপুলার ইকুইটিজ লিমিটেড, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, পপুলার ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, ওরিয়েন্টাল জুট মিলস লিমিটডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

কবির আহমেদ দেশের অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি চাঁদপুর জেলার বৃহত্তর মতলবের কৃতি সন্তান। তার পিতা মরহুম গিয়াস উদ্দিন আহমেদ দেশের প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সমাজসেবক, শিক্ষানুরাগী, জনহিতৈষী, দানশীল ব্যক্তি ছিলেন। তার পিতা মরহুম গিয়াস উদ্দিন আহমেদ মতলব রয়মনেননেছা মহিলা ডিগ্রি কলেজসহ বহু শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে গেছেন।

জানা গেছে, গাজীপুর কে এ এল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী হাসান আহমেদ অসুস্থ থাকায় পরিবার, এলাকাবাসী, শিক্ষক ও অভিভাবকদের অনুরোধের প্রেক্ষিতে কবির আহমেদ সভাপতি পদে দায়িত্ব গ্রহণে সম্মত হন। নতুন এই দায়িত্ব পালনে তিনি সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন