কলকাতার অভিনেত্রী কৌশানি স্যুটিংয়ে চাঁদপুরে : পূজার জন্য নিবেন ইলিশ

শরীফুল ইসলাম :
‘শুটিং শেষে আমি যেদিন কলকাতার বাড়ি ফিরব, দুর্গোপুজোয় আমি বাড়ির সবাইকে চাঁদপুরের ইলিশ উপহার দেব। চাঁদপুরের পদ্মা-মেঘনার প্রচুর ইলিশ বাড়ি নিয়ে যাব। আর সেই ইলিশ মায়ের হাতে রান্না করে খাব। চাঁদপুরে ছবির শুটিং করতে এসে এসব কথা বলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি।

কৌশানি সাক্ষাৎকারে বলেন, ইলিশ প্রতিটা বাঙালির কাছেই জনপ্রিয়। বিশেষ করে ইলিশ, সরষে ইলিশ, ইলিশের ঝোল, ভাত, ডাল-এসব বলতে গেলেই জ্বিভে জল এসে যায়। তবে ইলিশের কাঁটা নিয়ে খুব ভয় পাই। তবুও ইলিশ আর ইলিশের ডিম খেতে আমার দারুণ লাগে।

বাংলাদেশে এই প্রথম কোনো সিনেমায় কাজ করছেন জানিয়ে কৌশানি বলেন, বাংলাদেশে এটিই আমার প্রথম কোনো সিনেমায় কাজ করছি। এই সিনেমায় আমার নাম ‘প্রিয়া’ আর সিনেমার নাম ‘প্রিয়া রে’। এটা একটা রোমান্টিক আর কনটেন্টবেজড সিনেমা। আমি একজন ঘরোয়া মেয়ে। বাবা মায়ের একমাত্র মেয়ে। সেই আদর থেকেই প্রেমের অধ্যায়টা জীবনে শুরু হওয়া। আশা করছি এই সিনেমাটার মাধ্যমে বাংলাদেশের সকলের মন জয় করতে পারব বলে জানান তিনি।

‘প্রিয়া রে’ সিনেমা প্রসঙ্গে কৌশানির বিপরীতে কাজ করা এপার বাংলার নায়ক শান্ত খান বলেন, আমি একঘেয়ামি থেকে বেরিয়ে এসে প্রত্যেকটা চরিত্র করতে চাই। শুধু অ্যাকশন হিরোর রোল প্লে করব, এমনটাতে আমি সীমাবদ্ধ থাকতে চাই না।

নায়ক শান্ত খান আরও বলেন, শাপলা মিডিয়ার প্রযোজনায় আমি এই সিনেমায় রাখালের চরিত্রে অভিনয় করছি। খুবই ভালো গল্প। আমার চরিত্রের নাম ‘নূর’। কৌশানির সঙ্গে এটাই আমার প্রথম কাজ। যদিও এরপর ‘সোলজার’ নামের আরও ১টি ছবিতে আমরা দুজনে ভারতে অভিনয় করব। ‘প্রিয়া রে’- সিনেমায় গ্রামের নির্যাতিত গরিব অসহায়দের পক্ষ নিয়ে মাতব্বরদের বিরুদ্ধে আমি রুখে দাঁড়াতে নূর নামের চরিত্রে অভিনয় করছি। এই সিনেমায় সিবা শানু, রজতাব দত্ত রনি দাদাদের পেয়ে আমার কাজ করতে দারুণ লাগছে বলে জানান শান্ত।

সিনেমার পরিচালক পূজন মজুমদার বলেন, খুব ভালো মানের একটা গল্প। একটা রিভেঞ্চ নিয়ে গল্পটা সাজানো হয়েছে। আমরা চাঁদপুরের চর এবং বাসাবাড়ির কয়েকটা স্পট সিলেক্ট করে গ্রামীণ দৃশ্যগুলো ফুটিয়ে তুলছি। এরপর গানসহ অন্যান্য কাজ ধরব।

এদিকে ওপার বাংলার হিরোইন কৌশানি মুখার্জি চাঁদপুরে এসে শুটিং করাটি বেশ উপভোগ করছেন স্থানীয়রা। কৌশানিকে একনজর দেখতে শত শত মানুষ ভিড় জমাচ্ছেন।

সিনেমার প্রযোজক সেলিম খান বলেন, কৌশানি ঢাকা এসেই সরাসরি চাঁদপুর চলে এসছেন। চাঁদপুরে ২৮ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হয়েছে। এখন পুরোদমে কাজ চলবে। তার বিপরীতে রয়েছেন শান্ত খান।

শেয়ার করুন

মন্তব্য করুন