খালেদা জিয়ার মুক্তি ও দেশ-বিদেশে সুচিকিৎসার দাবিতে চাঁদপুর জেলা বিএনপির গণঅনশন

শাওন পাটওয়ারী :
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশ-বিদেশে উপযুক্ত চিকিৎসার দাবি ও আওয়ামী সরকারের অত্যাচারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণঅনশন কর্মসূচি পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি।
শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলা বিএনপির কার্যালয়ে এই গণঅনশন কর্মসূচি পালিত হয়।

অনশন কর্মসূচিতে সভাপতির বক্তব্যে ‌জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন , আমাদের নেত্রী আমাদের মার জীবন নিয়ে সরকার ছিনিমিনি খেলছে । তার প্রতিবাদে আমাদের আজকের এই অনশন কর্মসূচি। যদি কর্মসূচিতে সুরাহা না হয়। তাহলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। আমরা দাবি জানাবো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার যেন দ্রুত সুচিকিৎসা ব্যবস্থা করা হয়।

চাঁদপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশীদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন খান বাবুল , যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, দেওয়ান সফিকুজ্জামান, সেলিমুছ সালাম, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন খান, পৌর বিএনপি’র সহ-সভাপতি আফজাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান শাকিল, কলেজ ছাত্রদলের আহ্বায়ক সোহেল গাজী, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শেখ হাবিব, জেলা ছাত্রদলের নেত্রী সাদিয়া, শহর ছাত্রদলের সভাপতি মামুনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন।

ছবির ক্যাপশন : খালেদা জিয়ার মুক্তি ও দেশ-বিদেশে সুচিকিৎসার দাবিতে জেলা বিএনপির গণঅনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।