চাঁদপুরের কচুয়ায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী স্বপন, ফরিদগঞ্জে খায়ের পাটওয়ারী

সুজন পোদ্দার/নিজস্ব প্রতিনিধি :
নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পুনরায় কচুয়া পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক বরাদ্দ পেয়েছেন কচুয়া পৌরসভার বর্তমান মেয়র নাজমুল আলম স্বপন। আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য দল থেকে মনোনয়ন পান তিনি।

বুধবার রাতে প্রার্থী ঘোষণার পরপরই উচ্ছ্বাস-উদ্দীপনায় মেতে ওঠেন তার কর্মী-সমর্থকরা। পৌর এলাকাজুড়ে বিভিন্ন স্থানে চলে মিষ্টি বিতরণ। রাতেই নৌকা প্রতীকের মেয়র প্রার্থী নাজমুল আলম স্বপনের পক্ষে আনন্দ মিছিল বের করা হয়। তাকে স্বাগত জানাতে প্রতীক্ষার প্রহর গুণছেন দলীয় নেতা-কর্মীরা।

এ ব্যাপারে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাজমুল আলম স্বপনকে প্রার্থী ঘোষণা করায় আমরা সবাই উজ্জীবিত। সকল ভেদাভেদ ভুলে দলের জন্য নিবেদিত স্বপনকে নৌকা প্রতীকে বিজয়ী করে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে সম্মানিত করবো, ইনশাল্লাহ। ইতিমধ্যেই কেন্দ্র থেকে আমরা সে নির্দেশনা পেয়েছি।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল আলম স্বপন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার পক্ষ থেকে বিন¤্র শ্রদ্ধা। তিনি শুধু নৌকা দিয়ে আমাকে সম্মানিত করেননি। উৎকণ্ঠিত কচুয়া তথা পৌরবাসীকে সম্মানিত করেছেন। আশা করছি, আমার কর্মগুণে দলমত নির্বিশেষে ভোদাভেদ ভুলে সবাই আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে বাকী উন্নয়ন কাজকে বেগবান করতে সহযোগিতা করবেন।

এদিকে ফরিদগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়ে চমক সৃষ্টি করেছেন আবুল খায়ের পাটওয়ারী। রেকর্ড সংখ্যক মনোনয়ন প্রত্যাশীর মধ্যে তাকে তেমন গুরুত্বপূর্ণ প্রার্থী মনে করা না হলেও দলীয় টিকেট ও প্রতীক পেয়েছেন তিনি’ই। আবুল খায়ের পাটওয়ারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা। তিনি মনোনয়ন পাওয়ায় তার অনুসারী নেতা-কর্মী-সমর্থকরা আনন্দে উদ্বেলিত।

শেয়ার করুন

মন্তব্য করুন