চাঁদপুরের পালবাজার আড়তের প্লাস্টিকের চাল জব্দ : অবশেষে……

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের পালবাজারের সাহা ব্রাদার্স নামের একটি চালের দোকান থেকে প্লাস্টিকের চাল জব্দ করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

জানা যায়, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী এক ক্রেতার কাছ থেকে সন্ধান পেয়ে পালবাজারস্থ সাহা ব্রাদার্স থেকে চায়না প্লাস্টিকের তৈরি নকল চাল উদ্ধার করেন।

বিষয়টি তাৎক্ষণিক চাঁদপুরের পুলিশ সুপারকে জানালে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন ও অন্যান্য পুলিশ কর্মকর্তারা গুরুত্বের সাথে ব্যবস্থা গ্রহণ করেন।

তবে চাঁদপুর মডেল থানা পুলিশ কর্মকর্তারা জানালেন ভিন্ন কথা, তারা বলছেন সেগুলো প্লাস্টিকের চাল নয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদের সাথে কথা হলে তিনি বলেন, যে চালগুলো উদ্ধার করা হয়েছে সেগুলো প্লাস্টিকের চাল নয়। সেগুলো প্রকৃত ধানের চাল।

তাহলে উদ্ধারকৃত কিছু চাল যে কালো দেখতে পাওয়া গেছে?- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যে ক্রেতা ওই ওই সিদ্ধ কালো চালগুলো নিয়ে এসেছেন তিনি বলছেন পালবাজারের সাহা ব্রাদার্স থেকে তিনি চালগুলো ক্রয় করেছেন এবং তার রান্না করার পর সেগুলো কালো হয়ে গেছে। তবে তিনি ওই দোকানের চাল ক্রয়ের কোন রশিদ দেখাতে পারেননি আর ওই দোকানে প্লাস্টিকের চাল পাওয়া যায়নি বলে তিনি জানান।

অথচ খুব কম সংখ্যক ক্ষেত্রেই ক্রেতাদের ক্রয় রসিদ দেওয়া হয় বা ক্রেতারা তা গ্রহণ/সংরক্ষণ করেন। মঙ্গলবার সন্ধ্যার ঘটনাটি রাতেই মিটমাট হয়েছে বলে জানা গেছে। তবে এ নিয়ে নানা গুঞ্জন চলছে শহরজুড়ে।

শেয়ার করুন

মন্তব্য করুন