চাঁদপুর সদরের ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন ১১ নভেম্বর

শাওন পাটওয়ারী :
আগামী ১১ নভেম্বর চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার (২৯ সেপ্টেম্বর) নির্বাচন কমিশনের ৮৬তম সভা শেষে এ তথ্য জানান ইসি সচিব হুমায়ুন কবীর খন্দকার। তিনি জানান, দ্বিতীয় ধাপের এই নির্বাচনে সারাদেশের ৮৪৮টি ইউপির মধ্যে ২০টিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে।

চাঁদপুর সদরের যেসব ইউনিয়নে নির্বাচন হবে : বিষ্ণুপুর, আশিকাটি, শাহমাহমুদপুর, রামপুর, মৈশাদী, তরপুরচন্ডি, বাগাদী, বালিয়া, চান্দ্রা ও হানারচর।

ঘোষিত তফসিল অনুযায়ী, এসব ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর। ভোটগ্রহণ ১১ নভেম্বর।

জেলা নির্বাচন অফিসার মো. তোফায়েল আহমেদ জানান, সারাদেশের মধ্যে দ্বিতীয় ধাপে ও চাঁদপুর জেলার মধ্যে প্রথম ধাপে চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সদরের ১৪টি ইউনিয়নের মধ্যে লক্ষ্মীপুর মডেল, রাজরাজেশ্বর, ইব্রাহিমপুর ও কল্যাণপুর বাদে বাকী ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।