চাঁদপুরে আইসোলেশন ওয়ার্ডে শতভাগ করোনা পজেটিভ রোগী!

তালহা জুবায়ের :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে শতভাগ রোগির রিপোর্ট পজেটিভ এসেছে। বুধবার ৯জন রোগি করোনার লক্ষ্মণ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। পরে তাদের নমুনা পরীক্ষা করা হলে প্রত্যেকেরই রিপোর্ট পজেটিভ আসে। এ নিয়ে চরম উদ্বেগ প্রকাশ করেছেন চাঁদপুর জেনালের হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল।

তিনি বলেন, গত ১৫ মাস আইসোলেশেন ওয়ার্ডের দেখভালের দায়িত্ব পালন করছি। কিন্তু আজকের মতো এত করুন অবস্থা কখনো হয়নি। আইসোলেশন ওয়ার্ডের ৯জন সাসপেক্টেড রোগীর করোনা পরীক্ষা করা হয়েছে এবং ৯জনই পজেটিভ। শনাক্তের হার ১০০%। আমরা যদি স্বাস্থ্যবিধি না মানি, অপ্রয়োজনে ঘর থেকে বের না হই, তাহলে এই পরিস্থিতি আমাদের চিকিৎসকদের পক্ষে সামাল দেওয়া সম্ভব হবে না।

সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ বলেন, দিন দিন চাঁদপুরে করোনা পরিস্থিতি ভয়াবহের দিকে যাচ্ছে। প্রতিদিনই জেলায় করোনা আক্রান্ত রোগির সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সচেতন হওয়া ছাড়া করোনা সংক্রমনরোধ করা সম্ভব নয়। তাই প্রত্যেককে অবশ্যই স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি মাস্ক পরিদান করতে হবে। অপ্রয়োজনে ঘরের বাইরে বের হওয়া থেকে বিরত থাকতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।