চাঁদপুরে আজ থেকে ফাইজার টিকা দেওয়া হচ্ছে : শুধু সদর হাসপাতালে নিবন্ধিতরা পাবেন

নিজস্ব প্রতিবেদক :
আজ বুধবার থেকে চাঁদপুরে করোনা প্রতিরোধে ফাইজার টিকা দেওয়া শুরু হচ্ছে। চাঁদপুর সিভিল সার্জন অফিস সংলগ্ন জেলা ইপিআই ভবনের শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে এই টিকা দেওয়া হবে। যারা টিকা কেন্দ্র হিসেবে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতাল উল্লেখ করে রেজিস্ট্রেশন (নিবন্ধন) করেছেন শুধুমাত্র তারাই এই টিকা পাবেন।

এর আগে দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে চাঁদপুরে এসে পৌঁছে মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরী করোনা প্রতিরোধী ফাইজার টিকা। সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ সোমবার সন্ধ্যায় এই টিকা গ্রহণ করেন। তার কার্যালয় সংলগ্ন চাঁদপুর জেলা ইপিআই ভবনের কোল্ড স্টোরে এই টিকা সংরক্ষণ করা হয়েছে।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, চাঁদপুরে প্রথম দফায় ১৬ হাজার ৩৮০ ডোজ টিকা এসেছে। বুধবার (১৩ অক্টোবর) সকাল ৯টায় এই টিকাদান কার্যক্রম উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু। সিভিল সার্জন কার্যালয় সংলগ্ন চাঁদপুর জেলা ইপিআই ভবনের একটি শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে এই টিকা দেওয়া হবে। জেলার আর কোথাও এই টিকা দেওয়ার ব্যবস্থা নেই আপাতত। কারণ, এই টিকা দিতে হয় শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে।

তিনি আরো জানান, শুধুমাত্র চাঁদপুর সদর হাসপাতালে টিকা দেওয়ার জন্য যারা রেজিস্ট্রেশন করেছেন তারা ফাইজার টিকা নিতে পারবেন।

শেয়ার করুন

মন্তব্য করুন