চাঁদপুরে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য আটক : প্রায় সাড়ে ৩ লাখ টাকা উদ্ধার

শাওন পাটওয়ারী :
আন্তঃজেলা চোর চক্রের মূল হোতা বিল্লাল লস্কর (৩৫)সহ ৪ সদস্যকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আরো ৩ সদস্যকে আটক করে পুলিশ। বিল্লালের হেফাজতে থাকা চুরি করে অটোরিক্সা বিক্রয় করা ৩ লাখ ৪৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। সোমবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো : চাঁদপুর শহরের পুরাণবাজার মধ্য শ্রিরামদী এলাকার মৃত নূর আমিন লস্করের ছেলে মোঃ বিল্লাল লস্কর (৩৫), পশ্চিম রামদাসদী এলাকার তাফাজ্জল গাজীর ছেলে মোঃ রঞ্জু গাজী (৫২), শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজারের মজু মিয়ার ছেলে মোঃ শাহ আলম (৫৫) ও শরীয়তপুর জেলার কার্তিকপুর গ্রামের খালেক ফকিরের ছেলে মোঃ আব্বাস ফকির (৪৮)।

পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর ইন্টেলিজেন্স এনামুল হক চৌধুরী ১৭ এপ্রিল রোববার রাতে দোকানঘর এলাকা থেকে বিল্লাল কে আটক করে থানায় নিয়ে আসেন। ২০২১ সালের ১১ নভেম্বর সাইদুর রহমান সাঈদ নামের একজন অটো রিক্সা হারিয়েছে বলে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং ৪০। দীর্ঘদিন তদন্তের পর আন্তঃজেলা চোর চক্রের সদস্য বিল্লালকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তার দেওয়া তথ্য মতে বিভিন্ন স্থান থেকে রঞ্জু, শাহ আলম ও মোঃ আব্বাসকে আটক করা হয়। বিল্লালের হেফাজত থেকে নগদ ৩ লক্ষ ৪৬ হাজার টাকা ৫শ’ টাকা উদ্ধার করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর (ইন্টেলিজেন্স) এনামুল হক চৌধুরী জানান, আন্তঃজেলা চোর চক্রের মূল হোতা বিল্লাল লস্করকে প্রথমে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে বাকী ৩জনকে আটক করা হয়েছে। আটককৃতদের দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)