চাঁদপুরে কভার্ডভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে ১২ রোগী আহত

কবির হোসেন মিজি :
চাঁদপুর-রায়পুর সড়কে কভার্ডভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চক্ষু হাসপাতালের ১২জন চক্ষু রোগী গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি হয়েছে। রোববার দুপুরে চাঁদপুর-রায়পুর সড়কের সেকদী রাস্তার মুখে এ দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ মাইক্রোবাসে থাকা ১২জন যাত্রী গুরুতর আহত হন।

আহতরা হলেন : মকবুল হোসেন (৫০), তোফায়েল (৬৯), ফজলে আলী (৪৮), নাজির আহমদ (৬৫), খুরশিদা বেগম (৬৫), আলী হোসেন (৬২), মাহমুদা বেগম (৬৫), ফেরদৌসী বেগম (৩৪), পুতুল রানী (৬০), ফাতেমা বেগম (৭০) ও ৬০ বছর বয়সী এক বৃদ্ধ রোগী আহত হয়েছেন।

এদের মধ্যে ৮জন রোগী গুরুতর আহত হয়ে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আর বাকি ৪জন হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।

আহত রোগীরা এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দিন সকালে আহতরা একটি মাইক্রোবাসে চড়ে চোখ অপারেশন করার জন্য রায়পুর থেকে চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হন। মাইক্রোবাসটি সেকদী রাস্তার মুখ নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি কভার্ডভ্যানের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়।

এ সময় চালকসহ মাইক্রোবাসে থাকা এই ১২জন রোগী শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে এবং রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। পরে প্রত্যক্ষদর্শীরা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।