চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ২৬৫৩জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে মঙ্গলবার আরো ৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১জন, মতলব দক্ষিণের ১জন ও শাহরাস্তির ২জন রয়েছেন। একই দিনে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৫জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২জন ও শাহরাস্তির ৩জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬৫৩জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮৫জন। সুস্থ হয়েছেন ২৫৩৩জন। বর্তমানে চিকিৎসাধীন ৩৫জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, মঙ্গলবার (২৯ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৫৪টি রিপোর্ট আসে। এর মধ্যে ৪টি করোনা পজেটিভ। বাকী ৫০টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১৩জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬৫৩জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১৩৫জন, ফরিদগঞ্জে ২৯৫জন, মতলব দক্ষিণে ২৯০জন, শাহরাস্তিতে ২৪৮জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০২জন, হাইমচরে ১৭০জন ও কচুয়ায় ৯২জন।

করোনায় জেলায় মোট ৮৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন