চাঁদপুরে করোনা ওয়ার্ডে আরো ১জনের মৃত্যু : নতুন শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা গেছেন। তার নাম দেলোয়ার হোসেন (৭৫), বাড়ি ফরিদগঞ্জ উপজেলার দেইচর এলাকায়। বৃহস্পতিবার রাত ৯টার দিকে করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। শুক্রবার সকাল ৭টার দিকে তিনি মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে রিপোর্ট আসে করোনা নেগেটিভ।

এদিকে চাঁদপুরে শুক্রবার আরো ৭জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২জন, হাজীগঞ্জের ৪জন ও শাহরাস্তির ১জন। একই দিনে ৫১জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২৮জন, ফরিদগঞ্জের ২জন, হাইমচরের ২জন, হাজীগঞ্জের ৩জন, কচুয়ার ৭জন, মতলব উত্তরের ৪জন ও মতলব দক্ষিণের ৫জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪২০৮জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১১৬জন। সুস্থ হয়েছেন ৩৬২১জন। বর্তমানে চিকিৎসাধীন ৪৭১জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৩জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, শুক্রবার ৯৪জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজেটিভ ৭জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।