চাঁদপুরে করোনা ওয়ার্ডে আরো ৭জনের মত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে আরো ৭জনের মৃত্যু হয়েছে। বুধবার ও মঙ্গলবার এসব মৃত্যুর ঘটনা ঘটে। এর মধ্যে ৪জন করোনায় আক্রান্ত ছিলেন এবং ৩জন করোনার উপসর্গে ভুগছিলেন। সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল বুধবার রাতে এ তথ্য জানান।

তিনি জানান, চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট এলাকার মির্জাপুর গ্রামের মোঃ শাহজাহান খান (৬৫) গত ২৫ জুলাই সকাল সাড়ে ৮টায় সদর হাসপাতালে ভর্তি হন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর এলাকার ইসহাক সরকার (৪৮) বুধবার সকাল ১১টার দিকে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে মারা যান। তিনি মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ভর্তি হয়েছিলেন।

কচুয়া উপজেলার কড়িয়া এলাকার মনোয়ারা (৬০) বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারা যান। একই দিন দুপুর আড়াইটার দিকে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এছাড়া মতলব দক্ষিণ উপজেলার মুন্সিরহাট এলাকার হাসাদী গ্রামের আবুল বাশার (৫৫) বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাঁদপুর সদর হাসপাতালে মারা যান। একই দিন বিকেল ৩টা ৫০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হন।

এদিকে ফরিদগঞ্জের কালিরবাজার এলাকার পশ্চিম হর্ণিদুুর্গাপুর গ্রামের নিজাম (৫৫) মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সদর হাসপাতালে মারা যান। ওই দিন বিকেল ৩টা ২০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন। তার নমুুনা সংগ্রহ করা হয়নি।

চাঁদপুর শহরের বিষ্ণুদী এলাকার আমেনা বেগম (৬৫) বুধবার (মঙ্গলবার দিবাগত) রাত ১২টা ২০ মিনিটের দিকে সদর হাসপাতালে মারা যান। মঙ্গলবার বিকে ৩টা ৪০ মিনিটের দিকে তিনি ভর্তি হয়েছিলেন। তিনিও করোনার উপসর্গে ভুগছিলেন। তবে তার নমুনা সংগ্রহ করা হয়নি।

এছাড়া মতলব উত্তর উপজেলার পশ্চিম নাউরি এলাকার রুহুল আমিন (৫৫) মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুর সদর হাসপাতালে মারা যান। ওইদিন রাত ৮টা ৪০ মিনিটের দিকে তিনি সদর হাসপাতালে ভর্তি হন।

শেয়ার করুন

মন্তব্য করুন