চাঁদপুরে করোনা ওয়ার্ডে ১জনের মৃত্যু : নতুন আক্রান্ত ২৭

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার আরো ২৭জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১০জন, শাহরাস্তির ৫জন, হাজীগঞ্জের ৫জন, হাইমচরের ২জন, ফরিদগঞ্জের ৩জন ও মতলব দক্ষিণের ২জন রয়েছেন। একই দিনে ৬৪জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩২জন, হাইমচরের ১জন, মতলব দক্ষিণের ৮জন, ফরিদগঞ্জের ১২জন, হাজীগঞ্জের ৭জন ও মতলব উত্তরের ৪জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১৮৭জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১১৫জন। সুস্থ হয়েছেন ৩৪৬৭জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৪১জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২০জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার ১৮৯জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজেটিভ ২৭জন।

এদিকে মঙ্গলবার দিবাগত (২৮ এপ্রিল) রাত ১টার দিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা গেছেন। তার নাম অঞ্জনা (৪৬), বাড়ি চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বহরিয়া গ্রামে। মঙ্গলবার রাত ১১টার দিকে করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। ভর্তির ২ ঘন্টার মধ্যে তিনি মারা যান। তবে তার নমুনা সংগ্রহ করা হয়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।