চাঁদপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়ায় মোহসেনা আক্তার (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর অভিযোগ অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে কচুয়া উপজেলার মেঘদাইর গ্রামের মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে। সে উপজেলার মেঘদাইর গ্রামের হারুন মোল্লার এক ছেলের দুই মেয়ের মধ্যে সে দ্বিতীয়।

নিহত মোহসেনা আক্তারের বাবা হারুন মোল্লা জানান, দুই বছর পূর্বে মোরশেনা আক্তারকে পাশ্ববর্তী মতলব দক্ষিণ উপজেলার কাশিমপুরের জোরপুল গ্রামের কবির হোসেনের সাথে বিয়ে দেই। বিয়ের পর তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত।

শুক্রবার স্বামীসহ তার পরিবারের লোকজন তাকে মারধর করে কীটনাশক প্রাণ করিয়ে আমার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে তাকে অবস্থা আশঙ্কাজনক কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. হামিমা আক্তার জানান, মোহসেনা আক্তার হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়। তবে বিষপানে মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তার স্বামী করিব হোসেনের ০১৬২২৬৩৯৪২৭ এই মোবাইল নাম্বারে অনেকবার যোগাযোগের চেষ্টা করলে ও তিনি মোবাইল রিসিভ করেনি।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, আমরা খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। মোহসেনা আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে এ সংবাদ লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে মতলব দক্ষিণ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)