চাঁদপুরে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

সৈয়দ আমরুজ্জামান সবুজ :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের কাদরা গ্রামের মুন্সী বাড়ি থেকে রাবেয়া আক্তার আনিসা (১৭) নামে এক তরুণীর গলাঁয় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে শাহরাস্তি মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে চাঁদপুর মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, মঙ্গলবার রাত ৪টায় রাবেয়া আক্তার আনিসার (১৭) ঝুলন্ত লাশ তার নানার বাড়ি শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের কাঁদরা মুন্সী বাড়ি থেকে উদ্ধার করা হয়। গত ১৫/২০ দিন পূর্বে নিহত আনিসা তার নিজ বাড়ি মনোহরগঞ্জ শাঁকতলা থেকে তার নানার বাড়ি শাহরাস্তির কাঁদরা মুন্সী বাড়িতে বেড়াতে আসে।

ঘটনার দিন ভোর রাতে ঐ ঘরে বসবাসরত লোকজন আনিসার থাকার কক্ষের আঁড়ার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখে ডাক-চিৎকার শুরু করে।

পরবর্তীতে বাড়ির ও আশপাশের লোকজন এসে পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
নিহতের পরিবার আরো জানায়, এক বছর পূর্বে নিহত আনিসার বিয়ে ঠিক (এনগেজমেন্ট) হয় পার্শ্ববর্তী চাঁটখিল উপজেলার পাঁনশা গ্রামের সালেহ আহম্মেদের পুত্র প্রবাসী মোহাম্মদ বাদলের সাথে। বিয়ে ঠিক হওয়ার পর থেকেই দু’জনের মধ্যে মোবাইল ফোনে কথোপকথন চলে আসছিল। ঘটনার দিন ১৬ নভেম্বর মঙ্গলবার রাতে ও প্রবাসী বাদল ও আনিসার মধ্যে মোবাইল ফোনে কথা হয়েছিল বলে তার পরিবার জানায়।

এ বিষয়ে শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নান জানান, খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ নিহত যুবতীর গলাঁয় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। লাশ চাঁঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।