চাঁদপুরে দুই বেয়াই পেলেন নৌকার টিকেট

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তরের ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৮ অক্টোবর। মঙ্গলবার দুপুরের পর সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১৮টি ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে নৌকার টিকিট পান মতলব উত্তরের দুই বেয়াই দুই ইউনিয়নে।

তারা হলেন- কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান গোলাম কাদের মোল্লা ও একলাছপুর ইউনিয়নে নৌকা প্রতীক পাওয়া এখলাশপুর ইউনিয়নে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক চাঁদপুর জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট জসিম উদ্দিন তারা সম্পর্কে আপন বেয়াই।

তবে তারা চমক হিসেবে দেখছেন না। তারা উভয়ই দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা। তারা বলেন, দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছি। দলের মানুষের জন্য কাজ করছি। দীর্ঘ রাজনৈতিক জীবন, বঙ্গবন্ধু ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান ও ভালোবাসা বুকে ধারণ করে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। নিজ ইউনিয়নের কোনো মানুষ বিপদে পড়লেই সবার আগে ছুটে যাই। আমরা বঙ্গবন্ধুর আর্দশের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। এবার এলাকার মানুষ চেয়েছে আমাদেরকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হিসেবে।

তারা আরো বলেন, দল আমাদের দু’জনের রাজনৈতিক কার্যক্রম বিবেচনা করে তৃণমুল আ’লীগকে মূল্যায়ন করে আমাদের দুই বেয়াইদেরকে নৌকা প্রতীক দিয়েছেন। এর জন্য আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় নির্বাচনের মনোনয়ন বোর্ডের সভার চট্রগ্রাম বিভাগের সদস্যদেরকে মতলব উত্তর উপজেলার কলাকান্দা ও এখলাছপুর ইউনয়নবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তারা উভয়ই আগামী ২৯ নভেম্বর নৌকা প্রতীক বিপুল ভোটের জয়ী হওয়ার ব্যাপারে আশাবাদী।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।