চাঁদপুরে নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :
নানার বাড়ি বেড়াতে এসে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলার উত্তর আলগী ইউনিয়নের মহজমপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত মোসাম্মাৎ ত্বোহা আক্তার (৮) ও মোসাম্মৎ খাদিজা আক্তার (৬) চাঁদপুর সদর উপজেলার খলিসাডুলী এলাকার মো. তোফায়েল ঢালীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মো. তোফায়েল তার পরিবার নিয়ে শুক্রবার শ^শুর বাড়িতে বেড়াতে আসেন। মোসাম্মাৎ ত্বোহা আক্তার (৮) ও তার বোন মোসাম্মৎ খাদিজা আক্তার (৬) কয়েকটি শিশুসহ বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় সবার অগোচরে ত্বোহা আক্তার ও খাদিজা আক্তার বাড়ির পাশের পুকুরের ধারে এলে পুকুরের পানিতে পড়ে যায়।

পরিবারের লোকজন তাদেরকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজি করে। পরে পরিবারের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় বাড়ির পাশের পুকুরে নেমে তাদের খুঁজতে থাকে। দুপুরে পুকুরের পানি থেকে ডুবন্ত অবস্থায় দুই শিশুকে উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এই বিষয়ে হাইমচর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা বলেন, পুকুরের পানিতে পড়ে দুই শিশুর মৃত্যুর হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন