চাঁদপুরে নৌকার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. মুকবুল হোসেন মিয়াজীর নির্বাচনী অফিস ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যায় হরিনা চৌরাস্তায় এই ঘটনা ঘটে। অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে অতর্কিত ককটেল হামলা চালায়।

এই ঘটনায় এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো পর্যন্ত শনাক্ত করা যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নির্বাচনী কার্যালয়ে দায়িত্বে থাকা সিদ্দিকুর রহমান জানান, আমরা সন্ধ্যার সময় বাজারে নাস্তা করছিলাম। এ সময় হরিনা ফেরিঘাট থেকে তিনটি মোটরসাইকেলে করে হ্যালমেট পরিহিত ৩জন আরোহী নির্বাচন কার্যালয়ে সামনে আসে। কিছু বুঝে উঠার আগেই তারা ৩টি ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং ৩ রাউন্ড ফাঁকা গুলি করে। এরপর তারা চাঁদপুর শহরের দিকে চলে যায়।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশীদ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ও ভাংচুরের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল করেন।

এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

শেয়ার করুন

মন্তব্য করুন