চাঁদপুরে বারাকার পরিবর্তে বেলভিউ হাসপাতালে করোনার চিকিৎসা শুরু বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে করোনার চাপ কমাতে অবশেষে শহরের বেলভিউ প্রাইভেট হাসপাতালে করোনার চিকিৎসা চালু হচ্ছে। বুধবার চাঁদপুর জেলা প্রাইভেট হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের সাথে জেলা প্রশাসন, পুলিশ প্রশসান ও স্বাস্থ্য বিভাগের যৌথ সভায় বিষয়টি চূড়ান্ত করা হয়েছে। এর আগে শহরের ইলিশ চত্বর সংলগ্ন বারাকাহ হাসপাতাল (প্রা.) কে অস্থায়ী ভিত্তিতে করোনা হাসপাতালে রূপান্তরের প্রস্তাব দিয়েছিল প্রাইভেট হাসপাতাল মালিক সমিতি। তবে বুধবারের সভায় বেলভিউ হাসপাতালকে চূড়ান্ত করা হয়।

বেলভিউ (প্রা.) হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা বিএমএ’র সাবেক সভাপতি ডা. হারুন-অর-রশিদ (সাগর) বুধবার বিকেলে চাঁদপুর প্রবাহকে জানান, তাদের হাসপাতালে করোনা রোগীদের জন্য ২০টি থাকবে। এর মধ্যে দ্বিতীয়তলার একটি ওয়ার্ডে ৬টি বেড এবং চতুর্থতলার দুইটি ওয়ার্ডে ১৪টি বেড থাকবে। কোনো কেবিন থাকবে না।

তিনি বলেন, বেসরকারি হাসপাতাল মালিক সমিতি ও প্রশাসনের সিদ্ধান্ত পাওয়ার পর আমাদের হাসপাতালে করোনা ইউনিট চালুর কাজ শুরু করে দিয়েছি। অন্য বেসরকারি হাসপাতালগুলো আমাদের অক্সিজেনসহ অন্যান্য ক্ষেত্রে সহযোগিতা করার কথা। আশা করি বৃহস্পতিবার থেকে আমাদের হাসপাতালে করোনায় আক্রান্তদের চিকিৎসা চালু হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন