চাঁদপুরে বিদ্যুৎষ্পৃষ্টে পরাক্ষার্থীর করুণ মৃত্যু

কবির হোসেন মিজি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তানভীর ফরাজী (২২) নামের এক যুবকের করুণ মৃত্যু হয়েছে। সে চলতি বছরের আলিম পরীক্ষার্থী।

১৫ নভেম্বর সোমবার দুপুরে ওই উপজেলার ইসলামপুর গ্রামের ভোলার বাড়ি নামক নজরুল ইসলামের বিল্ডিংয়ে এই মৃত্যুর ঘটনা ঘটে। নিহত তানভীর ফরাজী ওই গ্রামের ফরাজী বাড়ির শাহাজাহান ফরাজীর পুত্র।

ঘটনার পরপরই চাঁদপুর মডেল থানার এসআই চাঁদপুর সরকারি হাসপাতাল থেকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যান।

নিহতের মামা মুক্তার হোসেন জানান, তার ভাগিনা তানভীর ইসলামপুর শাহ সিনিয়র মাদরাসা ছাত্র। আগামী ২৫ নভেম্বর তার আলিম পরীক্ষা ছিল। সোমবার দিন সকালে তার ভাগিনা তানভীর একই বাড়ির সম্পর্কে চাচা স্যানিটারী মিস্ত্রী আনোয়ারের সাথে অপর চাচা রফিকুল ইসলামের ভবনে কাজ করতে যায়।

এ সময় তারা বৈদুত্যিক লাইনের সুইচ লাগানোর জন্য দেয়ালে ডিল মেশিন দিয়ে ছিদ্র করার পর ডিল মেসিনের প্লাগ খুলতে গিয়ে সে হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। তারা তাকে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। থানার এসআই ফারুক বলেন, আমরা বিদ্যুৎস্পৃষ্টের খবর পেয়ে লাশের সুরতহাল তৈরি করেছি। এ বিষয়ে ফরিদগঞ্জ থানায় বার্তা পাঠানো হবে। তারপর যদি পরিবারের কোন অভিযোগ না থাকে। তাহলে তারা আবেদন করে বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে যেতে পারবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।