চাঁদপুরে সহকারী মেডিক্যাল টেকনোলজিস্ট নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সহকারী মেডিক্যাল টেকনোলজিস্ট মনিরা কামালের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

শনিবার (১১ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ কোয়াটারের দরজা ভেঙ্গে ভেতর থেকে গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

মনিরা কামাল (২৬) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ১৪ ফেব্রুয়ারি থেকে সহকারী মেডিক্যাল টেকনোলজিস্ট হিসেবে কর্মরত ছিলেন। তিনি পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার ঠাংগীর গ্রামের মমির উদ্দিনের মেয়ে।

মনিরার বাবা জানান, গত ৩ আগস্ট ২০২০ সালে মনিরা কামালের সাথে একই এলাকার জিয়ারুল হক নাদিমের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে নুহাস (১ ) নামের একটি শিশুপুত্র রয়েছে।

তিনি আরো বলেন, ম্যাডিকেল টেকনোলজিস্ট সহকারী হিসেবে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের দুই মাস পর থেকে আমার মেয়ে মানসিকভাবে অসুস্থ ছিল। তার চিকিৎসাও চলছিল। চট্টগ্রাম থেকে প্রশিক্ষণ শেষে গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে হাসপাতালে কোয়াটারে আসি। খাওয়া দাওয়া করে ১টার দিকে ঘুমিয়ে পড়ি। ২টার সময় দেখি নুহাস বাসায় ঘুরাফেরা করছে। তারপর ভোরে ঘুম থেকে উঠে দেখি মনিরা কামাল বাসায় নেই, বাসার দরজা খোলা। এদিক সেদিক খোঁজাখুজি করে না পেয়ে ৩ তলার দরজা ভেঙ্গে দেখি গ্রিলের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছে। বিষয়টি আমি হাসপাতালকে জানাই।

খবর পেয়ে মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুবকর ঘটনাস্থলে এসে মরদেহটির সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এরপর ময়নতদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করে। এ সময় হাসপাতালের কর্মকর্তা ও আত্মহত্যা করা মনিরা কামালের বাবাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুবকর বলেন, মরদেহটি ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি ২৫০ শয্যার জেলা হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘটনাটি আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কোন কারণ রয়েছে তা খতিয়ে দেখা হবে।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) আসাদুজ্জামান জুয়েল বলেন, মনিরা কামাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী মেডিক্যাল টেকনোলজিস্ট হিসেবে কর্মরত। সে মানসিক সমস্যায় ছিল বলে পরিবার জানিয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান কামাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থ্য গ্রহণ করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।