চাঁদপুরে হ্যান্ডকাফসহ পালিয়ে যাওয়া চোর পুনরায় আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে রেলওয়ে পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযান চালিয়ে হ্যান্ডকাফসহ পালিয়ে যাওয়া রেলচোর মো: মহন গাজী (৩৩) কে পুনরায় আটক করেছে।

সোমবার রাত ৮টার দিকে তাকে রেলওয়ে পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনী যৌথ অভিযান চালিয়ে শহরের তালতলা গাজী বাড়ি এলাকা থেকে আটক করে রেলওয়ে থানায় সোপর্দ করে।

রবিবার রেলওয়ে নিরাপত্তা বাহিনী রেললাইনে ব্যবহার করা ১০পিচ ফিসপ্লেটসহ দুই চোরকে আটক করে। হ্যান্ডকাফসহ দুই রেলচোর নিরাপত্তা অফিসে জনতার ভিড়ের মধ্য থেকে পালিয়ে যাওয়ার সময় একজন অটোবাইকের সাথে আঘাত প্রাপ্ত হয়ে পড়ে গিয়ে আহত হয়। আহত চোরকে রেলওয়ে নিরাপত্তাবাহিনী পুনরায় আটক করলেও অপর চোর মহন গাজী(৩৩), হ্যান্ড কাপসহ পালিয়ে যায়। তাকে পুনরায় সোমবার রাতে আটক করা হয়েছে।

রেললাইন থেকে খুলে ফিসপ্লেট চুরি করা চোর মনির গাজী ও মোহন গাজী জানান, চাঁদপুর বড় স্টেশন রেলওয়েতে কর্মরত রেলওয়ে ক্যারেজ বিভাগের জুয়েল তাদেরকে এ ফিস প্লেট চুরি করে বিক্রি করার অনুমতি দিয়ে চুরি করিয়েছেন। পরে চুরি করে ফিসপ্লেট বিক্রির টাকা জুয়েলের হাতে তুলে দেওয়া হলে সে টাকা ভাগভাটয়ারা করে নিজে ৫হাজার ৬শ’ টাকা নেয় ও চোরদেরকে ৪ হাজার টাকা দেয়।

আটককৃতরা হলো : কাঁচ্চা কলোনির জলিল গাজীর ছেলে মনির গাজী (৩০) ও মৃত রতন গাজীর ছেলে মো:মোহন গাজী (৩৩)।

এ ব্যাপারে রেল কর্মচারী জুয়েল বলেন, আমি এ ধরনের অপরাধকারীর বিরুদ্ধে প্রতিবাদ করায় তারা মিথ্যা অভিযোগ দিচ্ছে আমার ব্যাপারে। যা সম্পূর্ন মিথ্যা, আমি এ ধরনের অপরাধীদের শাস্তি কামনা করছি।

এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: মুরাদ উল্লাহ্ বাহার জানান, রোববার রেলওয়ে নিরাপত্তা বাহিনী ১০টি ফিসপ্লেটসহ ২জন রেলচোরকে আটক করে। তাদের মধ্যে একজন মহন গাজী(৩৩) নিরাপত্তা বাহিনীর অফিস থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে চাঁদপুর রেলওয়ে থানায় নিরাপত্তা হাবিলদার খোরশেদ আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করে। সেখানে আসামী দেখানো হয় কাঁচ্চা কলোনির জলিল গাজীর ছেলে মনির গাজী (৩০) ও মৃত রতন গাজীর ছেলে মো. মোহন গাজী (৩৩)কে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।