চাঁদপুরে ২জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বৃহস্পতিবার আরো ২জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ১জন ও শাহরাস্তির ১জন রয়েছেন। একই দিনে ৮জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, কচুয়ার ২জন, হাজীগঞ্জের ১জন ও মতলব দক্ষিণের ২জন। নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৮২১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮৮জন। সুস্থ হয়েছেন ২৬৮১জন। বর্তমানে চিকিৎসাধীন ৫২জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৫১টি রিপোর্ট আসে। এর মধ্যে ২টি করোনা পজেটিভ। বাকী ৪৯টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৮২১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১২৩০জন, ফরিদগঞ্জে ৩১১জন, মতলব দক্ষিণে ৩০৩জন, শাহরাস্তিতে ২৫৬জন, হাজীগঞ্জে ২৩৯জন, মতলব উত্তরে ২১০জন, হাইমচরে ১৭৩জন ও কচুয়ায় ৯৯জন।

করোনায় জেলায় মোট ৮৮জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন