চাঁদপুরে ৬ তরুণ-তরুণীর নদীতে ঝাঁপ

শরীফুল ইসলাম :
জীবন বাঁচাতে চলন্ত নৌকা থেকে ৬ তরুণ-তরুণী ডাকাতিয়া নদীতে ঝাঁপ দিয়েছে। শনিবার (২৭ নভেম্বর) রাতে চাঁদপুর শহরের চৌধুরীঘাটের পূর্ব পাশে ডাকাতিয়া নদীর পাড়ে সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গোটি নোঙর করার সময় ধাক্কা লাগে।

পরে ওইসব তরুণ-তরুণীর চিৎকার শুনে বেদে সম্প্রদায়ের লোকজন নৌকা নিয়ে তাদেরকে উদ্বার করে নদীর পাড়ে নিয়ে আসে। তবে তরুণ-তরুণী নদীতে পড়ে গেলেও বড় ধরনের কোন হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় ও প্রত্যক্ষদশীরা জানায়, সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গোটি হাজীগঞ্জে সিমেন্ট পৌঁছে দিয়ে চাঁদপুর শহরের চৌধুরীঘাটের পূর্ব পাশে ডাকাতিয়া নদীর পাড়ে আসে। পরে নদীতে কচুরিপানা বেশী হওয়ায় নোঙর সময় ঢাক্কা লাগে। এ সময় নৌকায় থাকা মাঝিসহ ৭নের মধ্যে ২জন তরুণ ও ৪জন তরুণী পানিতে ঝাঁপ দেয়।

বেঁধে পল্লীর আব্দুর রশিদ ও আলমগীর বিষ্ণু বলেন, যাত্রীসহ নৌকা ডুবে গেছে শুনে আমরা তাড়াতাড়ি করে নৌকা নিয়ে ২জন তরুণ ও ৪জন তরুণীকে নদী থেকে উদ্ধার করি। তাদের মতে কেউ নদীতে পড়ে নিখোঁজ হয়নি।

চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুজাহিদুল ইসলাম বলেন, ঘটনা সম্পর্কে কেউ আমাদরকে অবহিত করেনি। কি ঘটেছে, আমাদের পক্ষ থেকে জানা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)