চাঁদপুর জেলা জজের খাস কামরা ও এজলাসে চুরির ঘটনায় চোর আটক

‌ছোট ভাইয়ের নতুন পোশাক কিনে দিতে চুরি করার কথা স্বীকার…….

শাওন পাটওয়ারী :
চাঁদপুর জেলা ও দায়রা জজের খাস কামরা এবং এজলাসে দুর্ধর্ষ চুরির ঘটনায় চোর সৌরভ (২৫) কে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। রোববার রাত ১০টায় শহরের চেয়ারম্যানঘাট এলাকার মুক্তি প্যাথলজির সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক চোর সৌরভ অকপটে চুরির ঘটনায় স্বীকার করেছে। চুরির সময় সে প্রচুর পরিমান সিডিল ট্যাবলেট ও ডিসেন্ট ট্যাবলেট খেয়ে নেশা করে চুরির ঘটনাটি ঘটিয়েছে বলে স্বীকার করে।

সে পুলিশকে জানায়, তার ছোট ভাইকে জামা-কাপড় কিনে দিতে না পারায় টাকার জন্য চুরির ঘটনাটি ঘটিয়েছে। সন্ধ্যার পর সৌরভ ভাঙ্গা জানালা দিয়ে চাঁদপুর জেলা ও দায়রা জজের খাস কামরা এবং এজলাসে প্রবেশ করে টেবিলে রাখা কাগজপত্র তছনছ করে টাকা খুঁজে।

সে আরো জানায়, টাকা না পেয়ে বৈদ্যুতিক যন্ত্রপাতি, সিসিটিভি ক্যামেরার মনিটর, কম্পিউটার সিপিইও, টিস্যু বক্স, চশমা, মাইক সেট, পানি গরম রাখার ফ্লাক্স, গাড়ির কাগজ, বেশ কয়েকটি মাল্টিফ্লাগ বস্তায় ঢুকিয়ে আদালত থেকে রাত ১১টায় বের হয়ে আসে। রাতে নেশা কেটে গেলে সে জজ আদালতের কথা চিন্তা করে সকল চুরির মালামাল রাস্তার পাশে নার্সারিতে ফেলে রাখে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ জানান, চোর সৌরভকে রোববার রাতে শহরের চেয়ারম্যানঘাট এলাকার মুক্তি প্যাথলজির সামনে থেকে আটক করা হয়। সে চুরির ঘটনা স্বীকার করেছে। তাকে চুরি মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।