চাঁদপুর জেলা পরিষদের সদস্য পদ থেকে নুরুল ইসলাম পাটওয়ারীর পদত্যাগ

গাজী মোঃ মহসিন :
চাঁদপুর জেলা পরিষদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলেন চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী।

পদত্যাগপত্র সূত্রে জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নে আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে গত মঙ্গলবার (১২ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনায়ন বোর্ড থেকে নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ায় নির্বাচনে অংশগ্রহণ করবেন বিধায় চাঁদপুর জেলা পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন।

বুধবার (১৩ অক্টোবর) সকাল ১১টায় বাংলাদেশ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব বরাবর চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের মাধ্যমে ই-মেইল ও ডাকযোগে পদত্যাগ পত্রটি পাঠানো হয়।

এ বিষয়ে মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী বলেন, আমি আসন্ন ইউপি নির্বাচনে আমার নিজ এলাকা চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। তাই জেলা পরিষদের সদস্য পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করি। সেই সাথে যোগ্য প্রার্থী হিসেবে আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপিসহ চাঁদপুর জেলা-উপজেলা আওয়ামী লীগ ও মৈশাদী ইউনিয়ন আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)