চাঁদপুর জেলা বিএনপির কাউন্সিলে অনিয়মের অভিযোগে সাংবাদিক সম্মেলন

শাওন পাটওয়ারী :
আগামী ২ এপ্রিল অনুষ্ঠেয় চাঁদপুর জেলা বিএনপির সম্মেলনে অনিয়মের অভিযোগ তুলে ৫ সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন। প্রার্থীদের পক্ষে লিখিত বক্তব্য উপস্থাপন করেন জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক।

সংবাদিক সম্মেলনে তিনি বলেন, দীর্ঘদিন পর চাঁদপুর জেলা বিএনপির সম্মেলন হতে যাচ্ছে। আমরা আশা করেছিলাম জেলা বিএনপি একটি সুন্দর সম্মেলন উপহার দিবে। কিন্তু দেখলাম একজন সভাপতি প্রার্থী পেশী শক্তি ও অগণতান্ত্রিক পদ্ধতি ব্যবহার করছে। তিনি গঠনতন্ত্রের অজুহাতে কারো প্রার্থীতা বাতিল, কাউকে হুমকি ধমকি, কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের উপর সন্ত্রাসী হামলা এবং কারো কারো বাসা-বাড়িতে হামলা চালিয়ে ভীতির রাজ্য কায়েম করার চেষ্টা করছেন।

ইঞ্জিনিয়ার মমিনুল হক জেলা বিএনপির সন্মেলনে গঠিত নির্বাচন কমিশন নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, আমাদের সাংবাদিক সন্মেলন কোনো ব্যক্তির বিরুদ্ধে নয়, আমাদের সাংবাদিক সন্মেলন ত্রুটিপূর্ণ নির্বাচন কমিশন ও ত্রুটিপূর্ণ নির্বাচনের বিরুদ্ধে। গঠিত নির্বাচন কমিশন দিয়ে আমাদের ১৫১৫জন কাউন্সিলরের কাঙ্ক্ষিত ফলাফল প্রকাশ ঘটবে না বিধায় আমরা এ নির্বাচন কমিশন মানি না।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজ ফেরদৌসের পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত , সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, এএইচ এম আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, প্রেসক্লাবের কার্যকরী সদস্য এমএ লতিফ।

বিএনপির প্রার্থীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সন্মেলনে সভাপতি প্রার্থী মোঃ কামাল উদ্দিন, মাহবুবুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক প্রার্থী মোস্তফা খান সফরী, কাজী গোলাম মোস্তফা। এ সময় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)